বুধবার, ২৯ মে, ২০১৩

মানুষের শিক্ষা দিতে কেন কুকুর রুপীদের পায়তারা। তারা তো কুকুরদের কাছে থাকবে।

রাজধানীর উদয়ন স্কুলের কিছু শিক্ষক নামধারী কুকুরেরা ছাত্র এবং ছাত্রীদের ইউনিফর্মের লম্বা হাতা কেচি দিয়ে কেটে ছোট করে দিয়েছে। হিজাব বা পর্দা করা কি পাপ ? 
পোশাকের লম্বা হাতা থাকলে ইসলামিক বিধান মেনে চলা হয়। কিন্তু জোর করে তাদের পোশাক কেটে শরীরের অংশ বের করে দেওয়া কি কোন শিক্ষকের সঠিক কাজ। একটা ইসলামিক দেশে এটা কোন ধরনের কাজ ? 
কদিন পর তো এই শিক্ষকেরা শিক্ষার্থীদের বলে বসবে বা বাধ্য করবে বিকিনি পরতে। তারপর বলবে ফ্রি সেক্স।
আমি খুবই দুঃখিত যে এই সব শিক্ষাগুরুকে আমি কুকুর বলছি। তবে এটা ঠিক যে এরা শুকর ছানা থেকেও খারাপ। 
( তবে অন্য শিক্ষাগুরু রা আমায় ক্ষমা করবেন। আমি আশা করি আপনারা বুঝবেন আমি কাদেরকে পশুর সমতুল্য বলেছি। অন্য সমস্ত শিক্ষকের পায়ের ধুলা আমার তথা সমস্ত জাতির জন্য আশীর্বাদ। )

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন